চাঁদপুর জেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের ছেলের সমকামীতায় গ্রাম্য শালিসের মাধ্যমে পরিবারকে একঘরে।

Post Image

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর জেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের অন্তর্গত, মদনা গ্রামের মোঃ রুহুল আমিন শেখের ছেলে মোঃ রোকনুজ্জামানের সমকামীতায় গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পরিবার কে একঘরে করে রেখেছে। ঘটনাটি ঘটেছে গত ১৫ জুলাই,২০১৮ মদনা গ্রামে অবস্থিত জনতা বাজার প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে মোঃ রোকনুজ্জামান নামের ঐ যুবক একসময় সমকামীতাসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ে। ছেলের এমন কার্যকলাপের কারণে রোকনুজ্জামানের পিতাকে বেশ কয়েকবার গ্রামের লোকজনের রোশানলেও পরতে হয়েছে। 
স্থানীয় এলাকাবাসী সুত্রে আরও জানা গেছে, রোকনুজ্জামান বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন এবং সেখানেও সে সমকামীতাসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িত রয়েছেন। 
গত ১৫ জুলাই, ২০১৮ ইং তারিখে গ্রামের স্থানীয় চেয়ারম্যান, মেম্বার এবং অন্যান্য  গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে রোকনুজ্জামানের পরিবারকে একঘরে করে দেওয়া হয়। এ ব্যাপারে জানতে চাইলে, স্থানীয় কয়েকজন এলাকাবাসী জানায়, যে কোন মুল্যে রোকনকে  গ্রামে ঢুকতে প্রতিহত করা হবে এবং প্রয়োজনে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ছেলের এমন কার্যকলাপে পুরো পরিবার আজ প্রায় বিপন্ন।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com