নেশার ঘোরে নগ্ন হয়ে থাই মন্দিরে যা যা করলেন বাংলাদেশি নারী!

Post Image

মাত্রাতিরিক্ত মদ্যপানের পর নেশার ঘোরে নগ্ন হয়ে থাইল্যান্ডের একটি বৌদ্ধ মন্দিরে উঠে স্লোগান দিয়েছেন বাংলাদেশি এক নারী। গতকাল ১১ আগস্ট, মঙ্গলবার সন্ধ্যায় দেশটির উত্তরাঞ্চলে এ ঘটনা ঘটে। এসময় তার হাতে ছিল শুধু একটি বিয়ারের ক্যান।

ইতোমধ্যে এ ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইলের এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে। পত্রিকাটি জানায়, ২৮ বছর বয়সী ওই বাংলাদেশি নারীর নাম ফারাহ হক।

তিনি প্রথমে পর্যটক হিসাবে থাইল্যান্ডে আসেন বলে জানিয়েছে দেশটির পুলিশ। পরে গত এপ্রিল মাস ফারাহ হক ইংরেজির শিক্ষক হিসেবে কাজ শুরু করেন। একটি হোটেলেই থেকেই এ কাজ করছিলেন তিনি।

গতকাল সন্ধ্যায় অতিরিক্ত মদ পানের পর নেশার ঘোরে দেশটির উত্তরাঞ্চলের একটি বৌদ্ধ মন্দিরের উপরে উঠে পড়েন ফারাহ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় তিনি  পথচারীদের উদ্দেশ্যে অশ্লীল শব্দ ছুড়ে দিচ্ছেন এবং বাজে অঙ্গভঙ্গিও করছিলেন।

এমনকি তাকে ওই সময় বেশ কয়েকবার ‘লা ইলাহা ইল্লাল্লাহ’, ‘আল্লাহু আকবার’ বলতেও শোনা যায়! পর স্থানীয় পুলিশ এসে ওই নারীকে চিকিৎসার জন্য প্রুং সাইকিয়াট্রিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওই নারী মাতাল হয়ে নিজের ওপর নিয়ন্ত্রণ হারানোর ফলে এমন কাণ্ড ঘটেছে বলে পুলিশের ধারণা।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com