জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে বরখাস্ত ডা. সাবরীনা

Post Image

ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে গ্রেপ্তারের পর, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে বরখাস্ত হলেন জেকেজির চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ।
যেহেতু সরকারি কর্মকর্তা হয়ে সরকারের অনুমতি ছাড়া বেসরকারি প্রতিষ্ঠানের চেয়ারম্যান থাকা এবং অর্থ আত্মসাত ২০১৮ সালের সরকারি কর্মচারী বিধিমালা অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ, সেহেতু ডা. সাবরীনাকে বিধি অনুযায়ী সাময়িক বরখাস্ত করা হলো। তিনি সাময়িক বরখাস্তকালীন বিধি মোতাবেক খোরপোষ ভাতাপ্রাপ্ত হবেন।

টানা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তেজগাঁও থানার প্রতারণার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। আরো জিজ্ঞাসাবাদ ও প্রতারণার তথ্য পেতে পুলিশ তাকে রিমান্ডে নেয়ারও আবেদন করবে। 

আজ রবিবার ১২টার পরপরই সাবরীনাকে ডেকে নিয়ে আসা হয় তেজগাও উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে। চলে টানা প্রায় ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে সাবরীনার কাছ থেকে ভুয়া করোনা রিপোর্ট দেয়াসহ প্রতারণার নানান প্রমাণ মিলেছে। 

জিজ্ঞাসাবাদ শেষ বিকাল ৪টার পর সাবরীনাকে নিয়ে যাওয়া হয় তেজগাও থানা হাজতে। পরে সোমবার বিকালে সাবরীনার কর্মস্থল জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে সাময়িক বহিষ্কার করা হয়। তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়। 

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com