করোনায় শেরপুরে ত্রাণ সামগ্রী বিতরনে, মানবাধিকার সংস্থা‘আমাদের আইন’

Post Image

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছেন মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’। সাধারন ছুটিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দারিদ্র মানুষের পাশে দড়িয়েছেন মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’ শেরপুর জেলা কমিটি। ২৪ এপ্রিল (শুক্রবার) মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’শেরপুর জেলা কমিটির পক্ষ থেকে শেরপুরের বিভিন্ন গ্রাম ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’শেরপুর জেলা চেয়ারম্যান নূর-ই আলম চঞ্চল শারিরীক অসুস্থতার কারনে তার পক্ষে মানবাধিকার সংস্থা ‘আমোদের আইন’শেরপুর জেলার সেক্রেটারী নাজমুল আলম এবং শেরপুর সদর শাখার সভাপতি জয়নাল আবেদীন হাজারী এর উপস্থিতিতে শেরপুর শহরের রাজভল্লবপুর, নবীনগর, অষ্টমীতলা, গৌরিপুর, কসবা কাঠঘর এবং ভিমগঞ্জ ইউনিয়নের সাপমারী এলাকায় প্রায়ই ২শত পরিবারের মাঝে ৪ কেজি চাউল, ৫০০গ্রাম ডাল, ১কেজি আলু বিতরন করা হয়। ধারাবাহিক ভাবে ৫০০পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।

এ সময় জয়নাল আবেদীন হাজারী বলেন, গত মার্চ মাসের ২৬তারিখ থেকে সারাদেশে সাধারন ছুটি ঘোষনা হওয়ার পর থেকে খেটে খাওয়া মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। এই দুর্দিনে মানুষের পাশে মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’এর পক্ষ থেকে সামান্য খাদ্য সামগ্রী একটু হলেও কষ্ট লাগব হবে। তিনি আরও বলেন সরকারের নির্দেশে আপনারা ঘরে থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে বাচুঁন অন্যকে বাচাঁতে সাহায্য করুন ।

মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’শেরপুর জেলার জয়েন্ট সেক্রেটারী এইচ, এ ইতি, ইঞ্জিনিয়ার শান্ত রায়, মানবাদিকার সংস্থা ‘আমাদের আইন’ শেরপুর সদর এর সেক্রেটারী মনিরুজ্জামান মনির, সাংস্কৃতিক সম্পাদক শাহিনুর রনহমান শাহিন, প্রচার সম্পাদক হারেজ, শহর শাখার সেক্রেটারী খায়রুল ইসলাম উপস্থিত ছিলেন, অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে এ দূর্যোগ মর্হূত সবার চেষ্টা্য় কাটিয়ে উঠা সম্ভব বলে সবাই মনে করেন ।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com