শেরপুরে ‘আমাদের আইন’এর উদ্যোগে দুঃস্থ্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ

Post Image

শেরপুরে মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’এর উদ্যোগে দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে শহরের উপকন্ঠ দমদমা কালিগঞ্জ এলাকার জেলখানা মোড়স্থ মেসার্স হাজারী এন্টাপ্রাইজের সামনে অসহায়, গরিব-দুঃখী ও দুঃস্থ্যদের মাঝে প্রায় ২৫০ শতাধিক কম্বল বিতরণ করা হয়। ‘আমাদের আইন’র প্রধান উপদেষ্টা, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই কম্বর বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে হুমায়ুন কবীর রুমান বলেন, ‘মানবের অধিকার নিশ্চিতে যারা কাজ করে, তারা অবশ্যই সোয়াব পাওয়ার যোগ্য এবং মহান আল্লাহর কাছেও তারা অতীব প্রিয়। আমি এ সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে তাদের প্রত্যেকটি উদ্যোগকে স্বাগত জানাই এবং সর্বদা সু-সাফল্য কামনা করি। অসহায়,গবির-দুঃখী ও দুঃস্থদের আমি আগে থেকেও ছিলাম এবং এ সংগঠনের পাশে থেকে এর গতি আরও বেগবান করে যাবো, ইনশাল্লাহ।’

‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখার চেয়ারম্যান নূর ই আলম চঞ্চলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল আলমের সঞ্চালনায় ওই কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ‘আমাদের আইন’ শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি, বিশিষ্ট দানবীর জয়নাল আবেদীন হাজারী, সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান মুরাদ, ‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী এইচ এ ইতি, শেরপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও সাংগঠনিক সম্পাদক, তরুণ সাংবাদিক মইনুল হোসেন প্লাবন।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন দমদমা হাফেজিয়া মাদ্রাসার সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ মোশারুফুল ইসলাম মাষ্টার, জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী প্রকৌশলী শান্ত রায়, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জান্নাতুল ফেরদাউস শিবলী, আইন’ শেরপুর সদর উপজেলা শাখার সহ-সভাপতি প্রকৌশলী রবিউল ইসলাম রুবেল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, সদস্য বাচ্চু মিয়া প্রমুখ।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com