মানবাধিকার সংস্থা‘আমাদের আইন’ শ্রীবরদী উপজেলা শাখার কমিটি গঠন

Post Image

মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’ শ্রীবরদী উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। ৭ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় শেরপুর শহরের নিউমার্কেটস্থ‘আমাদের আইন’এর কার্যালয়ে জেলা শাখার চেয়ারম্যান, বিশিষ্ট সাংবাদিক নূর ই আলম চঞ্চল ও সাধারণ সম্পাদক নাজমুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ‘আমাদের আইন’ শ্রীবরদী উপজেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে আলহাজ্ব মোঃ জহুরুল হক মুন্সি (বীর প্রতীক) কে সভাপতি, এ.জেড. রুমান সাধারণ সম্পাদক এবং আরিফ হোসাইনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। 
শ্রীবরদী উপজেলা কমিটি গঠনের পর, এক বিবৃতিতে সংগঠনের চেয়ারম্যান নূর ই আলম চঞ্চল জানান, মাত্র কিছু দিন আগেই আমরা উৎসব মুখর পরিবেশে শেরপুর সদর উপজেলা শাখার কমিটির অনুমোদন দিয়েছি। আজ শ্রীবরদী উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হলো। 
আমাদের ভবিষ্যত পরিকল্পনা আছে, আমরা শেরপুর জেলার প্রতিটি মহল্লায় ওয়ার্ড, শহর, ইউনিয়ন, থানা এবং প্রত্যেকটি উপজেলা পর্যায়ে‘আমাদের আইন’র কর্মী উপহার দিবো। এতে করে আমাদের শক্তি, সাহস ও  মনোবল বৃদ্ধি পাবে। এসব নিয়ে আমরা অবহেলিত, নির্যাতিত, নিপিড়ীত মানুষের পাশে দাঁড়াবো এবং তাদের ন্যায্য অধিকার নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাবো। 
সাধারণ সম্পাদক নাজমুল আলম জানান, সম্প্রতি আমরা শেরপুর সদর উপজেলা শাখার কমিটি গঠন করেছি এবং আজ শ্রীবরদী উপজেলা শাখার কমিটি অনুমোদন দিলাম। আমাদের লক্ষ্য শেরপুরের অধিকার বঞ্চিত প্রতিটি মানুষের অধিকার নিশ্চিত করা। এ লক্ষ্যেই ‘আমাদের আইন’র কার্যক্রম এগিয়ে চলছে এবং আমাদের এসব কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 
মইনুল হোসেন প্লাবন-স্থানীয় প্রতিনিধি।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com