ক্যাসিনো: বসুন্ধরা আবাসিক থেকে কাউন্সিলর রাজিব গ্রেপ্তার

Post Image

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর তারেকুজ্জামান রাজিবকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  শনিবার সন্ধ্যার পর থেকে বসুন্ধরার ৮ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়িটি ঘিরে রাখেন র‌্যাব সদস্যরা।

পরে সেখান থেকে উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজিবকে আটক করা হয় বলে র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান।

তিনি মিডিয়াকে বলেন, “সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আত্মগোপনে থাকা তারেকুজ্জামান রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে, রাজিবকে জিজ্ঞাসাবাদ চলছে।”

তার আগে রাবের এক বার্তায় বলা হয়, ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে এই বাড়িতে অভিযান চালানো হয়েছে। রাত সাড়ে ১১টার সময়ও সেখানে তল্লাশি চলছিল বলে র‌্যাব কর্মকর্তা মিজানুর রহমান জানান।

কাউন্সিলর মিজানের বাসায় কোটি টাকার এফডিআর, অস্ত্র উদ্ধার  

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার ফকিরাপুল-মতিঝিল এলাকার কয়েকটি ক্রীড়া ক্লাবে র‌্যাবের অভিযানের পর অবৈধভাবে ক্যাসিনো চালানোর বিষয়টি প্রকাশ্যে আসে। এতে সংশ্লিষ্টতার অভিযোগে যুবলীগের ঢাকা দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটসহ সংগঠনটির বেশ কয়েকজন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাবের এই অভিযান শুরু হওয়ার পর ঢাকার মোহাম্মদপুরের আলোচিত ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে এক কোটি টাকার এফডিআর, পৌনে সাত কোটি টাকার চেক, নগদ দুই লাখ টাকা ও চার রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধারের কথা জানান র‌্যাব কর্মকর্তারা।
সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ  

তার পরে ক্যাসিনোকাণ্ডে আলোচিত ফকিরাপুল-মতিঝিল এলাকার এ কে এম মমিনুল হক সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। অভিযান শুরুর আগেই তিনি বিদেশে গিয়েছিলেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com