ইদ্রিস এন্ড কোঃ মালিকের বিরুদ্ধে, সাবেক এমডি মিথ্যা সংবাদ পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Post Image

ময়মনসিংহ বিভাগের বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান ইদ্রিস এন্ড কোম্পানির মালিকের বিরুদ্ধে সাবেক এমডি ও তার সহযোগীদের মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে শেরপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন।

অন্যতম শিল্প প্রতিষ্ঠান ইদ্রিস এন্ড কোম্পানি প্রাইভেট লিমিটেড এর সাবেক এমডি আব্দুল কাদের এবং প্রধান ক্যাশিয়ার সুফিয়া পারভিন, ডি জি এম মুস্তাফিজুর রহমান এবং তাদের অনুসারীরা কোম্পানির বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে, যা প্রমাণিত হলে এমডি আব্দুল কাদের আত্মস্বীকৃত হয়ে টাকা পরিশোধের জন্য সময় চেয়ে ৫০ লক্ষ টাকার চেক প্রদান করে সুফিয়া পারভিন তার স্বামীর চেক প্রদান করেন এছাড়াও আরফান আলী ৪০ লক্ষ টাকা চেক প্রদান করে সময় প্রর্থনা করেন। এ বিষয়ে অন্যপ্রকার আদালতে মামলা চলমান রয়েছে।  বিষয়টি সর্বসাধারনের অবগতির জন্য ২৬/০৪/২০১৮ইং তারিখের ইত্তেফাক পত্রিকায় ছবি সহ অর্থ আত্বসাধের বিজ্ঞপ্তি প্রকাশিত হয় এবং ২৪/০৪/২০১৮ইং তারিখে সাপ্তাহিক নতুন যুগ পত্রিকায় পলাতক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। কোম্পানির আইন মোতাবেক হিসাব নিকাশ বুঝিয়ে না দিয়ে কোন ছাড় পত্র নেওয়া ছাড়াই তারা আত্বগোপন করেন।

আত্বসাধকারিরা অর্থ না দেয়ার পাইতারার আংশ হিসাবে বিষয়টি শেরপুরের সাংবাদিক ও সুধীজন অবগত থাকায় জামালপুরের সাংবাদিক বৃন্দদের মিথ্যা বানোয়াট ভুল তথ্য দিয়ে জনাব ইদ্রীস মিয়ার নামে ভুল তথ্য সম্ভলিত সংবাদ প্রকাশ করায়। পরবর্তীকালে সেই ভুল তথ্য সম্ভলিত সংবাদটি কোম্পানির হিসাব নিকাশ এবং সাবেক এম ডি  কাদের ও ক্যাশিয়ার সুফিয়া পারভিন এর অসামাজিক যৌন স্থির চিত্রের মাধ্যমে মিথ্যা বানোয়াট হিসাবে প্রতিয়মান হয় এবং তা একজন বিশিষ্ঠ শিল্পপতির সুনাম মারাত্বক ভাবে  ক্ষুন্ন হওযায় কোম্পানির উপব্যবস্থাপক মোতাসিম বিল্লাহ আরিফ আদ্য ০৫/১০/২০১৯ তারিখে শেরপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। এতে তিন কোম্পানিতে কর্মরত হাজার হাজার কর্মচারি কর্মকর্তার কর্মের ব্যঘাত না ঘটে সেজন্য সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক সাস্তির দাবী করেন এবং কোম্পানি সঠিকভাবে পরিচালিত হয়ে সরকারকে কোটি কোটি টাকা রাজস্ব প্রদানের ব্যপারে সহযোগীতা কামনা করেন।

নিজস্ব সংবাদদাতা/নাজমুল

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com