আগস্ট স্মরণে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা কমিটি ।

Post Image

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা কমিটি কর্তৃক আয়োজিত ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদ স্মরণে এক মিলাদ ও দোয়া মাহফিল গত বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরীর হযরত শাহ আমানত রহ. এতিমখানায় অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে শহীদদের আত্মার শান্তি কামনার পাশাপাশি জননেত্রী শেখ হাছিনা ও তাঁর পরিবারের সুস্বাস্থ্য এবং দীর্ঘ জীবন কামনা করা হয়। মোনাজাত করা হয় নিরাপদ ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রযাত্রায় সফলতার জন্য।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি তানভীর হোসেন তপু, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি রাজিব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক  অ্যাড. নাজমুল হোসেন রাসেলের, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ মুহাম্মদ  ইকবাল, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি সঞ্জয় মহাজন, দক্ষিণ জেলা কমিটির সহ সভাপতি মোস্তাফিজ মিয়া,  চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের ভিপি আবদুল খালেক সোহেল, আইন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল, সহ আইন বিষয়ক সম্পাদক রাহুল দত্ত, আইন কলেজ ছাত্র সংসদের নাট্য সম্পাদক রোকন, ছাত্র নেতা সিফাত ও অনিক কুমার নাথ প্রমুখ সহ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা কমিটির নেতৃবৃন্দ। মিলাদ ও দোয়া মাহফিল শেষে এতিম শিশুদের মাঝে পুষ্টিকর তরল দুধ ও ফলমূল বিতরন  করা হয়।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com