দুই শতাধিক প্রেক্ষাগৃহে অত্যাধুনিক প্রজেকশন মেশিন বসাচ্ছেন শাকিব খান

Post Image

দুই দশকের বেশি সময় ধরে নায়ক হিসেবে শীর্ষ অবস্থানে আছেন শাকিব খান। এবার নায়কের পাশাপাশি প্রযোজক হিসেবেও নিজেকে ধীরে ধীরে প্রতিষ্ঠিত করছেন। বাংলা চলচ্চিত্রের ক্রান্তি সময় কাটিয়ে উঠতে এবার ভিন্ন এক উদ্যোগ নিয়েছেন এই নায়ক।

দর্শকরা যাতে প্রেক্ষাগৃহে ভালো মানের পর্দায় ছবি দেখতে পারেন সেই উদ্যোগ নিয়েছেন শাকিব। জানা গেছে, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে দেশের দুই শতাধিক প্রেক্ষাগৃহে বসানো হচ্ছে অত্যাধুনিক প্রজেকশন মেশিন। এই প্রজেকশন মেশিন জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না। এই ঈদেই তা বাস্তবায়নও করার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন শাকিব খান।

এ ব্যাপারে শাকিব বলেন, ‘শুধু ব্যবসায়িক ভাবনা থেকে এমনটা করার সিদ্ধান্ত নিইনি। চলচ্চিত্রের প্রতি দায়বদ্ধতা থেকে এটা করছি। একজন প্রযোজক সিনেমায় কোটি কোটি টাকা লগ্নি করেন। অথচ দুর্বল প্রজেকশন মেশিনের কারণে দর্শকেরা আনন্দ নিয়ে ছবিটি দেখতে পারেন না। ছবির আসল রং এবং শব্দ পাওয়া যায় না। এতে অনেক বড় বাজেটের এবং ভালো মানের ছবি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়।’

উল্লেখ্য, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মিত ‘হিরো দ্য সুপারস্টার’ (২০১৪) এবং ‘পাসওয়ার্ড’ (২০১৯) এই দুটি ছবিই দর্শকপ্রিয়তার সাথে ভালো ব্যবসাও করে।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com