“থিওরী অব হ্যাপিনেস্-ইনসাইড আউট লাইফ কোচিং” এখন বই মেলায়

Post Image

 “থিওরী অব হ্যাপিনেস্-ইনসাইড আউট লাইফ কোচিং” সকলের কাঙ্খিত বইটি, বর্ষাদুপূর প্রকাশনী, স্টল নং- ২৯৬-৯৭ এখন বই মেলায় পাওয়া যাচ্ছে।

আমাদের প্রত্যেকের মধ্যে আত্মশক্তি রয়েছে। পৃথিবীতে সুখ, সমৃদ্ধিময় জীবন পাওয়ার ও শান্তিপূর্ণভাবে বাঁচার অধিকার আছে আমাদের সবার। ছোট বড় নানা স্বপ্ন রয়েছে আমাদের। সে স্বপ্ন পূরণের ইচ্ছাও রয়েছে। কিন্তু নিজের মানসিক ও পারিপার্শ্বিক অবস্থার কারনে আমরা স্বপ্ন হারিয়ে ফেলি। আমাদের মনে প্রতিবন্ধকতার সৃষ্টি করি। নিজের  আত্মশক্তিকে বুঝতে পারিনা, ফলে হারিয়ে ফেলি নিজের উপর বিশ্বাস। যার প্রভাব পড়ে আমাদের মানসিক,শারীরিক, পারিবারিক, শিক্ষা, কর্ম ও জীবনের নানা ক্ষেত্রে। বাধা হয়ে দাঁড়ায় আমাদের সুখের দরজায়। 
কিন্তু আত্মশক্তিকে কাজে লাগিয়ে ইচ্ছা শক্তিকে জাগ্রত করে প্রতিবন্ধকতা কাটিয়ে স্বপ্ন ছোঁয়াটা মোটেও কঠিন কিছু নয়। কিন্তু তার জন্য আমাদের দরকার হয় দিকনির্দেশনা ও সহযোগিতার হাত। 
আত্মশক্তিকে কিভাবে কাজে লাগাবেন, কিভাবে নিজেকে পরিচালিত করবেন এবং জীবনে নিজের সফলতা ও শান্তির সূত্র তৈরি করবেন তারই ধারাবাহিক দিক নির্দেশনা পাবেন থিওরী অব হ্যাপিনেস্-“ইনসাইড আউট লাইফ কোচিং” বইটিতে। 
বইটিতে সেলফ এমপাওয়ারমেন্ট ও ডেভেলপমেন্টের সাথে সাথে লাইফ কোচিং এবং লাইফ কোচ সম্পর্কে ধারনা দেয়া হয়েছে। রয়েছে নিজের আত্ম পরিচয় উন্মোচনের সুযোগ। কিভাবে কোন কাজের শুরু থেকে শেষ পর্যন্ত পরিকল্পনা করবেন এবং সফল হবেন তার দিক নির্দেশনা। শরীরের সাথে মনের যত্ন নিয়ে কিভাবে নিজেকে তৈরি করবেন, জীবনের একটি পথ বন্ধ হলে আরেকটি পথ উন্মুক্ত করবেন এবং শুধু আর্থিক সফলতা নয় বরং সার্বিক সফলতা, জীবনের ভারসাম্য রক্ষা করে পরম শান্তির জীবন গঠন করবেন তার একটি সুন্দর চিত্র তুলে ধরা হয়েছে “থিওরী অব হ্যাপিনেস্” বইটিতে। 
স্বপ্ন গড়ার জন্য বয়েস বা সময়ের সীমাবদ্ধতা নেই, সেটাই অ্যাডভোকেট ও লাইফ কোচ রাওমান স্মিতার বিশ্বাস। তবে সময়ের মত মূল্যবান বিষয়টিকে স্মার্ট ভাবে ব্যাবহার করে দ্রুততার সাথে সাফল্যময় জীবন গড়া সম্ভব সেই বিষয়ে বেশি জোর দিয়েছেন তিনি। আর তাই যে কোন বয়েসের যে কেউ বইটি পড়ে নিজের “থিওরী অব হ্যাপিনেস্” তৈরি করবেন সেটাই লেখকের মূল উদ্দেশ্য।

লেখকঃ
রাওমান স্মিতা,
সুপ্রিম কোর্ট আইনজীবী ও লাইফ কোচ, ইনসাইড আউট লাইফ কোচিং একাডেমী।
বিস্তারিত জানতে, www.raomansmita.com

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com