প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস, যা বললেন পুনম

Post Image

বিতর্কের আরেক নাম যেন ভারতের মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। এবার আরেক কাণ্ডে আলোচিত এই অভিনেত্রী সব কিছু ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। 

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শুক্রবার সকালে প্রেমিক শ্যাম বম্বের সঙ্গে তার শারীরিক সম্পর্কের এক মিনিটের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলছেন, জেনে বুঝেই এমনটা করেছেন পুনম। সবটাই প্রচার। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। আবার তা তুলেও নেওয়া হয়। পরে সাত মিনিটের একটি ভিডিও টুইট করেন তিনি।

ভিডিওতে পুনম অনুরাগীদের বলেন, ‘সবাই আমাকে গতকাল রাতের ভিডিও নিয়ে প্রশ্ন করছেন। আসলে গতরাত ছিল আমার জীবনের একটি ‘বিপর্যস্ত’ রাত। গতকাল রাতে নৈশ্যভোজে বান্ধুবীর বাড়িতে গিয়েছিলাম আমি ও আমার বয়ফ্রেন্ড। সেখানে একজন ‘প্র্যাঙ্ক (মজা) করতে চেয়েছিলেন। তবে দুর্ভাগ্যবশত আমার মোবাইল ফোনটি তার বাসায় রেখে চলে এসেছিলাম। আমরা তার বাসা ত্যাগ করার আগেই সে ভিডিওটি আমার ফোন থেকে আপলোড করে প্র্যাঙ্ক করার চেষ্টা করে। আর আমি ভিডিওটি ডিলিট করার আগেই তা ২ লাখ ভিউয়ার পেয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘এটা সম্পূর্ণই আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার ছিল, যা আমি শেয়ার করতে চাইনি।’

এর আগেও বিতর্কিত মন্তব্য করেছেন পুনম। ২০১১ সালের বিশ্বকাপে সময় তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি (সেটা ঘটেনি)। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন পুনম। ২০১৬ সালে তিনি স্বীকার করেছিলেন, বলিউডে নাম করা সহজ নয়। বিতর্কের জেরেই এটা সম্ভব হয়েছে।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com