লাক্স তারকা চৈতির সংসার ভাঙলো

Post Image

সংসার টিকলো না লাক্স তারকা চৈতির। বছর শেষে তাই ঘর ভাঙার খবর দিলেন এ সুন্দরী। গণমাধ্যমকে নিজেই জানালেন তার সংসার ভাঙার খবর। গত ৮ নভেম্বর শাওনের সঙ্গে  সংসার জীবনের ইতি টানেন বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে চৈতি বলেন, ‌‘আমি আর শাওন একে অন্যকে ভালোবেসে তিন বছর আগে বিয়ে করেছিলাম। শুরুতে সবকিছু ঠিকঠাক ছিল। ভালোই কাটছিল আমাদের সংসার জীবন। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে আমাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। খুঁটিনাটি নানা বিষয় নিয়ে আমাদের দাম্পত্য জীবনে সংকট দেখা দেয়। দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে পড়ি আমরা। আমাদের ভেতর মত-পার্থক্য চরম আকার ধারণ করে। দুই পরিবারের সদস্যরা আমাদের সংসার টিকিয়ে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে।’

চৈতি ২০১৫ সালের অক্টোবরে ভিন্ন ধর্মালম্বী শাওন রায়কে ভালোবেসে বিয়ে করেছিলেন। শাওন পেশায় একজন গ্রাফিক ডিজাইনার ও থ্রিডি অ্যানিমেটর। চৈতির পুরো নাম ইসরাত জাহান চৈতি। ২০০৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন তিনি। এরপর শুরু হয় তার নতুন পথ চলা। পেছন ফিরে তাকাতে হয়নি আর। একের পর এক নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে গেছেন। সাবলীয় অভিনয় উপহার দিয়ে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

বর্তমানে চৈতি  বেশ কয়েকটি একক ও ধারাবাহিক নাটকেরশ শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com