শেখ হাসিনার ৭২ তম শুভ জন্মদিন উদযাপন: বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ।

Post Image

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সিটি ল’কলেজ শাখার আয়োজনে পুরানা পল্টন মুক্তি ভবন মিলনায়তনে ০৫ অক্টোবর ২০১৮ ইং তারিখে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার ৭২ তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সিটি ল’কলেজ শাখার নব গঠিত কমিটির পরিচিতি অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোঃ ওয়াজি উল্লাহ এবং প্রধান বক্তা হিসেবে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আলহ্বাজ মোঃ আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন সিটি ল’কলেজের অধ্যাপক ও সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক নির্বাচিত সদস্য এডভোকেট অমিত দাস গুপ্ত ও এডভোকেট মাহবুবুর রহমান, সংগঠনের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) এডভোকেট মোঃ জিয়াউল হক চৌধুরী বাবু, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল আলম জুয়েল, আইন সম্পাদক এডভোকেট নুরে আলম সিদ্দিকী রিপন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এ.জেড.এম. আব্দুস সবুর, সহ-সম্পাদক মোঃ রেজাউল করিম ও মোঃ আনিসুর রহমান এবং ঢাকা মহানগর উত্তর সভাপতি মোঃ মিফতাহুর রহমান তায়েফ, সাধারন সম্পাদক এস, এম আলমগির হোসাইন। 

প্রধান অতিথি বক্তব্যে, মাননীয় প্রধান মন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে মহান আল্লাহ তায়ালার কাছে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দেশ ও জনগনের সেবায় আরো কাজ করতে পারেন এবং আগামী জাতীয় নির্বাচনে সংগঠনের সকল নেতৃবৃন্দ দের জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কার পক্ষে যার যার অবস্থান থেকে স্থানীয় নেতৃবৃন্দদের সাথে মিলেমিশে কাজ করার পরামর্শ দেন। সংগঠনের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত)বক্তব্যে যোগ্য পিতার যোগ্য বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ আজ ২০১৮ সালে উন্নয়নশীল পরিনত হতো না। শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল। এছাড়াও কেন্দ্রীয় নেতা ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য এডভোকেট সাহাদাত হোসেন রিয়াদ, ব্যারিস্টার মোঃ জাকারিয়া হাবিব রনি সহ সিটি ল’কলেজ শাখার বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সিটি ল’কলেজ শাখার সভাপতি মোঃ হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এর সঞ্চালনায় পরিচালনা হয়।