২০ জুলাই বড় পর্দায় টয়া

Post Image

তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া এবার বড় পর্দায় আসছেন। ছোট পর্দা থেকে এবার তার অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়। গত ৬ জুন সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে টয়া অভিনীত প্রথম সিনেমা ‌‌‌‘বেঙ্গলি বিউটি’। ছবিটি পরিচালনা করেছেন রাহশান নূর। বর্তমানে ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

চলতি বছর ভালোবাসা দিবসে ‘বেঙ্গলি বিউটি’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর ছাড়পত্র পেতে দেরি হাওয়ায় ছবিটি মুক্তির মিছিলে পিছিয়ে পড়ে। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ২০ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ছবিটিতে সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দেখা যাবে টয়াকে। যে কিনা রেডিও শুনে একজনের প্রেমে পড়ে। এই চরিত্রে নিজেকে তৈরি করতে সত্তর দশকের অনেক ছবি দেখতে হয়েছে তাকে। সেসময়ে মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সবকিছুই আয়ত্ত করেছিলেন বলে বাংলা’কে জানান টয়া।

অভিষেক প্রসঙ্গে মুমতাহিনা টয়া বাংলা’কে বলেন, ‘ছোট পর্দায় কাজ করলেও বড় পর্দায় অভিনয় করার ইচ্ছা কার না থাকে! আমারও শুরু থেকেই ইচ্ছে ছিলো বড় পর্দায় আসবো। কিন্তু এতদিন ব্যাটে-বলে না মেলায় করা হয়নি। এই প্রথম আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তাই মনের মধ্যে একটু ভয় কাজ করছে।’

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com