চার বছর পর ফিরেই সৌমিত্রের সঙ্গে ঈশিতা

Post Image

চার বছর ধরে অভিনয়ে নেই এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা। এবার ফিরলেন। ফিরেই চমকে দিলেন দর্শকদের। কলকাতার বরেণ্য অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করলেন একটি টেলিছবিতে। নাম 'কাঠপেন্সিল'। আগামী ঈদে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে টেলিছবিটি। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা। কাহিনি ও পরিচালনা করেছেন রাফায়েল আহসান। 

কাঠপেন্সিলের শুটিং হয়েছে কলকাতায়। টানা চারদিন শুটিং শেষে আজ শনিবার ঢাকায় ফিরেছেন ঈশিতা। ফিরেই জানান সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা। তিনি বলেন, ‘এটা আমার জন্য সত্যিই স্বপ্নের ছিল। এতো বড় একজন অভিনেতার সঙ্গে কাজ করার বিষয়টি এখনও আমার বিশ্বাস হচ্ছেনা। মনে হচ্ছে আমি ঘোরের মধ্য দিয়েই যাচ্ছি।’

ঈশিতা আরো বলেন, ‘সৌমিত্র চট্টোপাধ্যায় আমার কাছে এক মুগ্ধতার নাম। তার পাঙ্কচুয়ালিটি দেখে আমি অবাক। এই বয়সেই কতটা কাজ নিয়ে কতটা সচেতন তিনি। নির্ধারিত সময়ে শুটিংয়ে আসেন স্বাভাবিক অভিনয় করেন। আমরা তার সঙ্গে অভিনয় করতে ভয় পেলেও তিনি আমাদের স্বাভাবিক করে নিয়ে এরপরই অভিনয় করালেন। তার প্রতিটি শটের পর আমাদের কাছে জানতে চাইছে আমার শটটা কেমন হয়েছে। ভাবা যায়!’

ঈশিতাকে সর্বশেষ শহিদুজ্জাম সেলিমের একটি নাটকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এরপর আর নেই তিনি। ব্যবসা আর সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন।

টেলিছবিটির গল্পে সৌমিত্র কলকাতার একজন জনপ্রিয় কবি ও চিত্রশিল্পী। একসময় বাংলাদেশে ছিলেন। আর ঈশিতা সাংবাদিক। ঢাকার একটি শীর্ষ পত্রিকায় কাজ করছেন। সৌমিত্রের সাক্ষাৎকার নেওয়ার জন্য তিনি কলকাতায় যান। একসময় দেখা যায়, প্রবীণ আর নবীন এই দুজন মানুষের মধ্যে কোথায় যেন একটা মিল রয়েছে।

আসছে ঈদে দেখানো হবে টেলিছবিটি।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com