আনন্দ টিভিতে শেরপুরের প্রতিনিধি মারুফ

Post Image

বাংলাদেশের অন্যতম বিনোদন ও সংবাদভিত্তিক বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিভি লিমিটেডের “আনন্দ টিভি”তে শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সময় বিডি২৪ ডটকম’র সম্পাদক মারুফুর রহমান মারুফ। 

এটিভি লিমিটেড বনানি কার্যালয়ে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাসান তৈফিক আব্বাস ও ম্যানেজিং ডিরেক্টর নূরুল ইসলাম এ নিয়োগ পত্রটি মারুফুর রহমান মারুফের কাছে হস্থান্তর করেন। 

তিনি ২০১০ সালে “দৈনিক প্রথম প্রহর” শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মজীবন শুরু করেন এবং জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা সদর শাখার সভাপতি, জাতীয় মানবাধিকার সোসাইটি শেরপুর জেলা শাখার সহ-সভাপতি ও “দৈনিক প্রথম কথা” জেলা প্রতিনিধি হিসেবে বর্তমানে কর্মরত আছেন। 

আনন্দ টিভিতে শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানিয়েছেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও শেরপুর জেলা বারের সভাপতি এডঃ রফিকুল ইসলাম আধার, শেরপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর সাংবাদিক সমিতির সভাপতি ও দেশ টিভির জেলা প্রতিনিধি রফিক মজিদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি আদিল উজ্জল, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদল, সময় বিডি২৪ ডট কম’র ব্যবস্থাপনা সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা শাখার সভাপতি এডঃ আলমগীর কিবরিয়া কামরুল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা শাখার সাধারন সম্পাদক জি.এইচ. হান্নান, বিজয় টিভির জেলা প্রতিনিধি জিএম আফসার বাবুল, এশিয়া টিভির জেলা প্রতিনিধি আলমগীর কিবরিয়া, শেরপুর জেলা মানবাধিকার সোসাইটির সভাপতি আজাদ তালুকদার, শেরপুর জেলা মানবাধিকার কমিশনের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, স্বেচ্ছাসেবক লীগ শেরপুর শাখার সাধারন সম্পাদক আ.স.ম নাসিম কাকন। 

এছাড়াও পৃথক পৃথক ভাবে অভিনন্দন জানিয়েছেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দেশবার্তা বিডি ডটকম’র সম্পাদক ও জে এন্ড এস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর  সাদুজ্জামান সাদি, গাজি টিভির জেলা প্রতিনিধি ফারহানা পারভীন মুন্নি, এস এ টিভির জেলা প্রতিনিধি ও শেরপুর টাইমসের নির্বাহী সম্পাদক মহিউদ্দিন সোহেল, মোহনা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ইমরান হাসান রাবি, শেরপুর প্রতিদিন ডট কম’র প্রকাশক সরোয়ার হোসেন, তাজ ফুড ইন্ডাস্ট্রিজের পরিচালক কামাল হোসেন (হান্নান), শেরপুর এসএসসি ৯৯ ব্যাচের সভাপতি সুমন সাহা ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান মানিক প্রমূখ। 

উল্লেখ্য, ২৪ জানুয়ারী থেকে আনন্দ টিভির পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয় এবং ১৪ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক সম্প্রচারে সরকারের অনুমতি লাভ করেন। 

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com